অনলাইনে Pin code ছাড়াই Active করুন আপনার Google Adsense একাউন্ট

Google আপনাকে Adsense এর টাকা ততক্ষন পাঠাবে না যতক্ষন পর্যন্ত আপনার ঠিকানা তারা Verify করবে না। আর আমাদের দেশে ডাক বিভাগকে সবারই ভালোভাবে চেনা আছে। এক মাসে যে চিঠি আসার কথা তা আসে পরের বছর। আপনি ৩ বার আপনার Adsense এর পিন এর জন্য আবেদন করেছেন, তারা আপনাকে পিন পাঠিয়ে দিয়েছেও, কিন্তু ডাক বিভাগের কারনে আপনি তা হাতে পাননি। তাই এবার আর ডাক এর জন্য অপেক্ষা নয়, অনলাইনে Active করে নিন আপনার Adsense একাউন্ট।

ছয় মাসের মধ্যে আপনি আপনার Pin এর জন্য কয়েকবার আবেদন করতে পারবেন। ৩ বার আবেদন করার পর আর আবেদন করতে পারবেন না। তখন কি করবেন? আপনি আপনার ড্রাইভিং লাইসেন্স অথবা আপনার National ID দিয়েও Verify করতে পারবেন। এ বিষয়ে অনেকেই আলোচনা করেছেন বিধায় আর আলোচনা করলাম না।

আমি আপনাদের দেখাব কিভাবে পিন কোড না আসলে অনলাইনের মাধ্যমে আপনার একাউন্ট Verify করে নিবেন। আপনার Pin না আসলে ভেরিফাই করার জন্য প্রথমে এই লিঙ্ক এ যান। Personal Identification Number (PIN).



Form
টি ঠিকমত পুরন করে পাঠিয়ে দিন। কয়েক ঘন্টা অপেক্ষা করুন। তারপর আপনার মেইল চেক করুন। আপনার মেইল এ একটি কনফার্মেশন ম্যাসেজ আসবে। সেখানেই আপনাকে জানিয়ে দিবে আপনাকে আর Pin Verify করতে হবে না। আপনার একাউন্ট Verify হয়ে গেছে।


1 comment:

  1. খুব সুন্দর ও সাবলীল পোস্ট। পোস্টের জন্য ধন্যবাদ।

    ReplyDelete